আজ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

বেনাপোল সীমান্তে ৫টি পিস্তল ও ৫ রাউন্ড গুলিসহ বাবা সহ ছেলে আটক-দৈনিক বাংলার নিউজ

এস এম আব্দুল্লাহ, স্টাফ রিপোর্টারঃ বেনাপোল পোর্ট থানার সীমান্তবর্তী সাদীপুর গ্রাম থেকে ৫টি পিস্তল ও ৫ রাউন্ড গু‌লিসহ শাহা জামাল কালু (৫২) ও তার পুত্র সোহেল রানা (৩০) কে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

সোমবার ভোরে অভিযান চালিয়ে তাদের নিজ বাড়ি থেকে অস্ত্র গুলিসহ আটক করা হয় বাবা ছেলেকে। আটক শাহা জামাল কালু সাদিপুর গ্রামের মানিক মন্ডলের ছেলে ও সোহেল কালুর ছেলে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লে, কর্ণেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী জানান, গোপন সংবাদে জানা যায় কালু ও তার ছেলে সোহেল রানা ভারত থেকে একটি অস্ত্রের চালান এনে বাড়িতে মজুত করেছে। এমন সংবাদের ভিত্তিতে বিজিবি সুবেদার আহসান উল্লাহ এর নেতৃত্বে বিজিবির একটি টিম তাদের বাড়ি ঘেরাও করে রাখে। পরে বিজিবির যশোরের অপস অফিসার সহকারি পরিচালক সাজ্জাদ হোসেনের নেতৃত্বে বিজিবি ও পুলিশ তাদের বাড়িতে অভিযান চালিয়ে ৫টি পিস্তল ও ৫ রাউন্ড গু‌লিসহ তাদের দুইজনকে আটক করে। এর মধ্যে সোহেল রানাকে একটি চালের ড্রামের মধ্যে তালাবদ্ধ অবস্থায় আটক করা হয়।

তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে জব্দকৃত অস্ত্র ও গুলিসহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে বলে জানান ওই বিজিবি কর্মকর্তা।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ