আজ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

জানালার গ্রীলে ফাঁস দেয়া অবস্থায় সমাজকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার-দৈনিক বাংলার নিউজ

ফাহিম ফরহাদ, চাঁপাইনবাবগঞ্জঃ

সমাজসেবা অফিসে ঝুলছিল ইউনিয়ন সমাজকর্মীর মরদেহ
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সমাজসেবা কার্যালয়ের অফিস কক্ষ থেকে মো. শামীম হোসেন (৩৩) নামে নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা ফতেপুর ইউনিয়ন সমাজকর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৫ মে ২০২২খ্রি.) রাত ০৯-১০টার দিকে নাচোল থানা পুলিশ খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে। মৃত শামীম নাচোল পৌরসভার মাস্টারপাড়া মহল্লার মো. শামসুদ্দিনের ছেলে বলে জানায় পুলিশ।

বিভিন্ন সূত্রে ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে অফিস শেষে সবাই চলে গেলেও কাজ আছে বলে অফিসেই থেকে যান শামীম হোসেন। রাতে বাসায় না গেলে তার পরিবার খোঁজাখুঁজি শুরু করে, না পেয়ে অফিসে খোঁজ নিতে যায় পরিবার। পরে অফিসে খোজ নিয়ে স্বজনরা দেখতে পায় সমাজসেবা কার্যালয়ের অফিস কক্ষের জানালার গ্রীল থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

নাচোল উপজেলা সমাজসেবা কার্যালয়ের ইউনিয়ন সমাজকর্মী মো. সুকাম আলী গণমাধ্যমকে বলেন, আমি বিকেল ৪টায় অফিস থেকে বের হই। বের হওয়ার সময় শামীমের সঙ্গে দেখা হয়নি। শুনেছি বিকেল ৫টার দিকে অফিস সহকারী তালা দিতে গেলে, শামীম জানায়, তার আরও কাজ আছে। এরপর রাত ১০টার দিকে তার মরদেহ অফিসে পাওয়া গেছে বলে শুনেছি।

অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মানিক চন্দ্র রায় মুঠোফোনে গণমাধ্যমে ফোনালাপে বলেন, সন্ধ্যায় শামীমকে একাধিকবার ফোন করলেও রিসিভ করছিলেন না। তার এক বন্ধুকে জিজ্ঞেস করলে তিনিও কোনো খবর দিতে পারেননি। পরে অফিসের দিকে আসলে নিচে তার মোটরসাইকেল দেখতে পায় স্বজন ও অফিসকর্তৃপক্ষ।

তিনি আরও বলেন, নাইট গার্ডের কাছ থেকে চাবি এনে তালা খুলে জানালার গ্রীলে তার মরদেহ ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে নাচোল থানা পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ নামায়। গত কয়েকদিন ধরে শামীম সন্ধ্যার পরও অফিসে বিভিন্ন কাজের চাঁপ থাকায় অফিসে সেসব কাজ করতেন বলেও জানান তিনি।

শামীম ২০১৩ সালের ২০ অক্টোবর সমাজসেবা কার্যালয়ে কাজে যোগদান করে। এদিকে নাচোল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিন্টু রহমান গণমাধ্যমে বলেন, মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। ঘটনাস্থল পুলিশ পাঠিয়ে সেখান থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের পরিবারের সঙ্গে আলোচনা করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানায় পুলিশ।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ