আজ ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

নিয়ামতপুরে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কাউন্সিল অনুষ্ঠিত-দৈনিক বাংলার নিউজ

নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসে
নওগাঁর নিয়ামতপুরে শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে তেনাপীর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের মেজবাউ কাজীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী যুবলীগে সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।
এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, সহ-সভাপতি ইশ্বর চন্দ্র বর্মন, সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, আবেদ আলী দেওয়ান, যুগ্ম সম্পাদক মনোরঞ্জন মজুমদার, শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজহারুল ইসলাম বুলু, সহ-সভাপতি রফিকুল ইসলাম, ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উৎপল সরকার পিন্টু, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক হুমায়ুন কবির প্রমূখ।
স্বেচ্ছাসেবক লীগের কাউন্সিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম সজিব এবং আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক কাউন্সিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোত্তালিব হোসেন বাবর।
আলোচনা সভায় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেন, বড়দের জ্ঞানে প্রস্ফুটিত হয়ে যুবকরা দেশ সেবায় এগিয়ে আসবে। এ দেশ কারও প্ররোচনায় পথভ্রষ্ট হবে না। প্রধানমন্ত্রীবশেখ হাসিনার উন্নয়নের শপথ নিয়ে সবাইকে এক হয়ে কাজ করতে হবে বলে জানান তিনি।
শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের লীগের ত্রিবার্ষিক কাউন্সিলে জাহাঙ্গীর আলমকে সভাপতি ও সাইরুল ইসলামকে সম্পাদক হিসেবে ঘোষণা করা হয় এবং আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নুরুল ইসলামকে সভাপতি ও সোহেল রানাকে সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ