আজ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

নৌকায় উন্নয়ন, নৌকায় সমৃদ্ধি, নৌকায় ভোট দিন- সাবেক সচিব জিল্লার-দৈনিক বাংলার নিউজ

শিবগঞ্জ প্রতিনিধি রনি:

নৌকায় ভোট দিন, নৌকা উন্নয়ন দেয়, নৌকা সমৃদ্ধি দেয়। নৌকায় ভোট দিলে দেশের মানুষ শান্তিতে থাকে। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বেনাউল ইসলামের পক্ষে প্রচারণা চালাচ্ছেন, এবং বৃহস্পতিবার রাতে এক নির্বাচনী প্রচারণায় এসব কথা বলেন সমাজ কল্যান মন্ত্রণালয়ের সাবেক সচিব জিল্লার রহমান।

তিনি বলেন, অসাম্প্রদায়িক, জঙ্গিবাদমুক্ত ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গড়তে আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। দেশ এখন উন্নয়নের মহাসড়কে, এ উন্নয়নের গতিকে থামানো চলবে না। উন্নয়নকে এগিয়ে নিতে হবে।

তিনি আরও বলেন, মানুষ এখন পেট পুরে খেতে পায়, তারা কাজ পায়। এখন কৃষকের জমিতে ফসল ফলে। দেশে খাদ্য সংকট নেই। বিশ্ববাজারে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। তাই নৌকায় ভোট দিয়ে দেশ-জাতি ও সমাজকে আরও এগিয়ে নিন।

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কানসাটে আবারও নৌকাকে বিজয়ী করতে প্রায় ১সপ্তাহ থেকে এক ওয়ার্ড থেকে অন্য ওয়ার্ডে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে উন্নয়নের বার্তা পৌঁছে দিয়ে সকলের কাছে নৌকা মার্কায় ভোট চান, আওয়ামী লীগ কর্মী, সাবেক সচিব জিল্লার রহমান।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ