আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জয়পুরহাটে স্বরাষ্ট্রমন্ত্রীর আগমন অনিবার্য কারণবশত সাময়িকভাবে স্থগিত-দৈনিক বাংলার নিউজ

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ-

জয়পুরহাট জেলা পুলিশের আয়োজনে আগামী ১৫ জুন-২২ খ্রিঃ তারিখ রোজ বুধবার বাংলাদেশের ইতিহাসের সফলতম ও নন্দিত গণপ্রজাতন্ত্রী সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান-এমপি”র আগমন অনিবার্য কারণবশত সাময়িকভাবে স্থগিত করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঁঞা-পিপিএম-সেবা।

জেলা পুলিশ সূত্রে জানা যায়,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান-এমপি”র শুভ আগমন উপলক্ষে জয়পুরহাট সদর থানাধীন চকবরকত পুলিশ ফাঁড়ির নব-নির্মিত ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠান,“শহীদ পুলিশ সুপার নজমুল হক পুলিশ লাইন্স হাইস্কুল, জয়পুরহাট’’এর নামকরণ অনুষ্ঠানসহ সন্ত্রাস,জঙ্গী ও মাদক বিরোধী বিশাল এক সমাবেশের আয়োজন করা হয়েছিল।

আরও জানা যায়,মন্ত্রীর আগমন উপলক্ষে কয়েকদিন জেলা পুলিশের আয়োজিত মন্ত্রীর আগমন অনুষ্ঠান সমূহ অনিবার্য কারণবশত সাময়িকভাবে স্থগিত করা হয়েছে বলেও জয়পুরহাট জেলা পুলিশের ফেইসবুক আইডিতেও মন্ত্রীর আগমন স্থগিতের বিষয়টি পোস্ট করে জানানো হয়েছে।

বিষয়টি নিয়ে জেলা পুুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বলেন,অনিবার্য কারণবশত সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। তিনি বলেন খুব শীঘ্রই আমাদের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান-এমপি মহোদয় জয়পুরহাট জেলায় শুভ আগমন করবেন এবং আয়োজিত সকল অনুষ্ঠান ও কর্মসূচি গুলো পালন করা হবে।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com