আজ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজে দাঁড়িয়ে থেকে রাস্তার কাজ বুঝে নিলেন-পৌর মেয়র আলম চৌধুরী-দৈনিক বাংলার নিউজ

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-

জয়পুরহাটের আক্কেলপুর পৌর সদরের সবচেয়ে বেশি চলাচলের একমাত্র রাস্তাটি যুগযুগ ধরে অবহেলিত রেলস্টেশনে যাওয়ার একমাত্র মেইন রাস্তাটি নির্মাণের জন্য এলাকাবাসীরা দীর্ঘ দিনধরে আশা করে ছিলেন।

এ রাস্তাটি অল্প বৃষ্টি হলেই চলাচলের অযোগ্য হয়ে পরে।বৃষ্টির পানি জমে থাকায় পায়ে হেটে যাওয়া তো দূরের কথা ছোট যান ভ্যান-রিকশা চলাচলেরও কোন পরিস্থিতিও ছিলোনা। রাস্তাটির পাশ দিয়ে বড় একটি ড্রেন থাকলো পানি নিষ্কাশনের কোন ব্যবস্থা না থাকায় বৃষ্টির জমে থাকা পানি আর ড্রেনের কাঁদাই বিভিন্ন ময়লা আবর্জনায় দুর্গন্ধসহ মশা মাছির জন্ম নিতো।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ গ্রাম হবে শহর”শেখ হাসিনার অঙ্গীকার বাস্তবায়নে দেশব্যাপী উন্নয়নের ধারাবাহিতা বজায় রাখতে কেন্দ্রীয় আ”লীগের সাংগঠনিক সম্পাদক, জাতীয় সংসদের হুইপ ও জয়পুুরহাট-২ আসনের সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন-এমপির প্রচেষ্টায় আক্কেলপুর পৌরসভার অধীনে রাস্তাটি পিচ(বিটুমিন) ছাড়াই রড সিমেন্ট ও পাথর দ্বারা ঢালাই করে রাস্তাটি স্থায়ীভাবে নির্মাণ না করা হচ্ছে।

এই রাস্তার কাজে কোন প্রকার দুই নম্বরি করা হচ্ছে কি না তা দেখতে আ”লীগ মনোনীত নৌকা প্রতীকের নির্বাচিত পৌর মেয়র মোঃ- শহীদুল আলম চৌধুরী তিনি নিজে দাঁড়িয়ে থেকে রাস্তাটির ঢালাই কাজসহ সকল খুঁটিনাটি সময়েই দাঁড়িয়ে থেকে করিয়ে নিচ্ছেন।

তার এমন তদারকি প্রতিবেদকের দৃষ্টিগোচর হলে পৌর মেয়র মোঃ- শহীদুল আলম চৌধুরীর সাথে কথা বললে তিনি বলেন রাস্তার কাজটি একটি ঠিকাদার প্রতিষ্ঠান করছে। কিন্তু আমাকে জনগণ ভোট দিয়ে নৌকা প্রতীকের পৌর মেয়র বানিয়েছেন এর চেয়ে আমার আর বেশি আমার চাওয়া পাওয়ার কিছুই নেই। আমাকে তারা নির্বাচিত করেছেন তাদের ভালোমন্দ দেখার জন্য তাই আমি নিজে দাঁড়িয়ে থেকে জনগণের দীর্ঘদিনের আশা স্টেশনে যাওয়ার একমাত্র এ রাস্তার কাজটি কোন রকম অনিয়ম বা দুর্নীতি ছাড়াই টেন্ডার মোতাবেক করে নিচ্ছি।

তিনি আরও বলেন, শুধুু এই রাস্তায় নয় আক্কেলপুর পৌরসভা সকল কাজ গুলোও আমি নিজে দাঁড়িয়ে থেকে করিয়ে নেই বলে পৌর মেয়র প্রতিবেদক’কে বলেন।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ