আজ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

সাব্বির হত্যা মামলার ৫অভিযুক্ত আসামী ঘটনার একদিনের ভেতর গ্রেপ্তার-দৈনিক বাংলার নিউজ

ফাহিম ফরহাদ, চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জের টিকরামপুরে ছুরিকাঘাতে কলেজ ছাত্র সাব্বির হত্যার ২৪ ঘন্টার মধ্যে ৫ জনকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ। জেলা গোয়েন্দা শাখা ডিবি ও সদর মডেল থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের ১৫ নং ওয়ার্ডের মসজিদ পাড়ার আলমগীর হোসেনের ছেলে সবুজ (২২), মসজিদপাড়ার নাজিরের বাড়ির ভাড়াটিয়া সিরাজুল ইসলামের ছেলে সাদিকুল ওরফে সাদেকুল (২০), ১ নং কলোনীপাড়ার জিয়াউর রহমান ওরফে জিয়ার ছেলে সুরাত (২১), একই পাড়ার মৃত খাইবার আলীর ছেলে নূর সালাম (২০) ও কারিমের ছেলে সুরাজ আলী (১৯)।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) জানান, ১৫ জুলাই শুক্রবার বিকেল সোয়া ৪ টার দিকে টিকরামপুর বদ্দু পাড়ার মফিজুলের বাড়ির সামনে মোটরসাইকেলের ওভার টেকিং-কে কেন্দ্র করে বাকবিতন্ডা, তারপর একপর্যায়ে ছুরিকাঘাত করে। পরে ২৫০শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে সাব্বির (১৯)কে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত হয় অপর আরও দু’জন।

পরে নিহত সাব্বিরের পিতা মনিমুল হক মনিরুল বাদি হয়ে স্ব-শরীরে থানায় উপস্থিত হয়ে, ৫জন আসামীসহ অজ্ঞাতনামা আরও ৫/৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন, চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায়।

মামলা গ্রহনের পর পুলিশ কর্তৃপক্ষ,
হত্যাকান্ডের পর সদর মডেল থানা ও জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের কয়েকটি টিম আসামিদের ধরতে যৌথ অভিযান পরিচালনা করে। শনিবার এসআই আসগর আলীর নেতৃত্বে রাজশাহীর তানোর থেকে সবুজ, সাদিকুল ও নূর সালামকে গ্রেফতার করতে সক্ষম হয় চাঁপাইনবাবগঞ্জ পুলিশ।

অপরদিকে এসআই অনুপ কুমার সরকারের নেতৃত্বে শহর থেকে সুরাত ও সুজাতকে গ্রেফতার করতে সক্ষম হয় ডিবি পুলিশ। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও নিরাপদ রাখতে জেলা পুলিশ সর্বাত্মক কাজ করছেন, প্রতিবেদন প্রকাশঅবদি পৌর সদর চাঁপাইনবাবগঞ্জ’র আইনশৃঙ্খলা স্বাভাবিক রয়েছে, আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা প্রকৃয়াধীন, জেলা পুলিশের সদর থানা অফিসার ইন-চার্জ (ওসি) মোজাফ্ফর হোসেন এসব তথ্য নিশ্চিত করে জানিয়েছেন দৈনিক বাংলার নিউজকে।

এ বিষয়ে নিহতের পরিবার আসামীদের দৃষ্টান্তমূলক সর্বোচ্চ সাজা মৃত্যুদন্ডাদেশ প্রদান পূর্বক, অবিলম্বে ফাঁসির রায় বাস্তবায়নের জোড়ালো আবেদন জানান দৈনিক বাংলার নিউজের মাধ্যমে, চাঁপাইনবাবগঞ্জ বিচার বিভাগের প্রতি।

দৈনিক বাংলার নিউজের সাথে থাকার জন্যে আপনাকে ধন্যবাদ।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ