আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জয়পুরহাটে পর্নোগ্রাফি ভিডিও ও সরবরাহের অভিযোগে ৭ জন আটক-দৈনিক বাংলার নিউজ

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-

পর্নোগ্রাফি ভিডিও সরবরাহের অপরাধে জয়পুরহাটের কালাই উপজেলার পুনট বাজার থেকে ৭ জনকে আটক করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। এসময় ৭টি সিপিও, ২৭টি হার্ডডিস্ক, ৭টি মনিটর জব্দ করা হয়। বুধবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার পুনট বাজার গ্রামের আব্দুল বকুলের ছেলে শহিদুল ইসলাম (৩২), পুনট পাঁচ পাইকর গ্রামের ইউসুফ আলী ফকিরের ছেলে মেহেদী হাসান (২২), নান্দাইল দিঘি গ্রামের শরিফ উদ্দিনের ছেলে সাগর হোসেন (২৩), মুনছুর আলীর ছেলে মোমেন মন্ডল (২৭), পুনট পূর্ব নয়াপাড়ার মৃত আব্দুল বাকী প্রামানিকের ছেলে রবিউল ইসলাম রেজভী (৩০), পুনট বাজার সাহপাড়ার আবেদ আলী শাহ এর ছেলে ছানোয়ার হোসেন (৩২) এবং ফরপা গ্রামের মাহাতাব উদ্দিনের ছেলে মমতাজ উদ্দিন (৩৫)।

জয়পুরহাট র‌্যাব ৫ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার আমিনুল ইসলাম জানান, গ্রেফরকৃতরা উপজেলার পুনট বাজারে তাদের দোকানে পর্নোগ্রাফি ভিডিও যুবসমাজের মাঝে সরবরাহ করে আসছিল এমন গোপন সংবাদ আসে র‌্যাবের কাছে। এমন সংবাদে ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে বিভিন্ন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার যন্ত্রাংশসহ সাতজনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে কালাই থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি ।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com