আজ ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জে ওয়ান স্যুটার গান, গুলিসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার-দৈনিক বাংলার নিউজ

মোঃ সেতাউর রহমান,
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিভিন্ন সীমান্তে অভিযান চালিয়ে ১টি ওয়ান স্যুটার গান, ২ রাউন্ড গুলি ও ৩৩৭ বোতল ভারতীয় ফেন্সিডিল, ১৩ বোতল ভারতীয় কালটার বিষ ও ১ বোতল অফিসার্স চয়েস মদ আটক করেছে ৫৯ বিজিবি।

বুধবার ৩ আগস্ট নিজস্ব তথ্যের ভিত্তিতে রাত ৩.১০ মিনিটে ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি এর নেতৃত্বে সহকারী পরিচালক মুহাম্মদ জামাল উদ্দীনসহ একটি বিশেষ টহল দল সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫ মেইন হতে আনুমানিক ০৪ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে দাড়ি তেগাছিয়া নামক স্থানে অভিযান চালিয়ে মালিকবিহীন ১টি ওয়ান স্যুটার গান, ২ রাউন্ড গুলি এবং ৬৯ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করা হয়।

এদিকে ৩ আগস্ট ২০২২ তারিখ আনুমানিক রাত সোয়া ৩ ঘটিকায়
অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি এর নেতৃত্বে সহকারী পরিচালক মুহাম্মদ জামাল উদ্দীনসহ একটি বিশেষ টহল দল আজমতপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮১/৩-এস হতে আনুমানিক ১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে টহল চলাকালীন সময় মোল্লাটোলা আম বাগান নামক স্থানে ২ জন চোরাকারবারীকে দেখতে পায়। এ সময়ে টহল দল তাদেরকে ধাওয়া করলে ২টি ব্যাগ ফেলে দৌড়ে ভারতের দিকে পালিয়ে গেলে টহল দল ফেলে যাওয়া ব্যাগ থেকে ২৬৮ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করতে সক্ষম হয়।

অপরদিকে ২ আগস্ট রাত আনুমানিক সোয়া ৮ ঘটিকায় ভোলাহাট বিওপির হাবিলদার মোঃ মন্নু শেখ এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৯৪/৭-এস হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মালচি দারা নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ১৩ বোতল ভারতীয় কালটার বিষ এবং ১ বোতল অফিসার্স চয়েজ মদ আটক করতে সক্ষম হয়।
এ ব্যাপারে ৫৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আমির হোসেন মোল্লা নিশ্চিত করে বলেন, চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ