আজ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

দারুস সালাম থানার এস.আই রেজাউল ইয়াবা দিয়ে ইমরান’কে ফাঁসানোর চেষ্টা

বিশেষ প্রতিবেদক বাহাউদ্দীন তালুকদার :

রাজধানীর মিরপুর দারুসসালাম থানার এস আই রেজাউল করিম সোর্সের মাধ্যমে ২০ পিছ কথিত ইয়াবা মাদকসহ ইমরান’কে ফাঁসানোর চেষ্টার অভিযোগ উঠেছে।

অনুসন্ধানে জানা গেছে, গত শনিবার (৩০ জুলাই) দারুস সালাম থানাধীন বাতেননগর এলাকায় নিজ বাসা হতে ইমরান (২১) নামে এক যুবককে আনুমানিক বিকেল ৩ টায় ঐ থানায় কর্মরত এস আই রেজাউল করিম ২০ পিছ কথিত ইয়াবা মাদকসহ গ্রেফতারের পরদিন বিকাল ৩.৫০ ঘটিকায় থানা হেফাজত থেকে ছেড়ে দেয়। ইমরানকে ফাঁসাতে ঐ এস.আই রেজাউল করিমের সোর্স রাজা একাধিক মাদক মামলার আসামি রাজা পরিকল্পিতভাবে স্ত্রীর মাধ্যমে ঐ বাসার ফ্রিজের উপর রাখা ফুলের টপে পূর্বেই রেখে যায় মাদক। ঘটনা গণমাধ্যম কর্মীরা জেনে গেলে পুনঃতদন্তের মাধ্যমে সহকারী পুলিশ কমিশনার (দারুস সালাম জোন ) মিজানুর রহমানে তদন্তে কোন মতে রেহাই পায় ইমরান। রাতে ঐ সোর্স রাজা পুলিশের সামনেই শারিরীকভাবে হেনস্থা করে ও ডান কানে সজারো থাপ্পর ও ঘুষি মারে। থানা হেফাজতে থাকার সময়ে ঘটনার রাতে ঘরের তালা ভেঙ্গে বাসায় রাখা স্বর্ণলঙ্কার মালামাল লুট করে পালিয়ে যায় সোর্স রাজা। ঘটনায় নির্দোষ প্রমাণ হলেও মোটা অংকের অর্থ ঘুষ গ্রহণের কথাও শোনা যাচ্ছে। এছাড়াও থানা এলাকায় বিভিন্ন হোটেল, ব্যাবসা প্রতিষ্ঠান থেকে নিয়মিত মাসোহারা আদায়ের অভিযোগ রয়েছে ঐ এস.আই’য়ের বিরুদ্ধে।

এ বিষয়ে এসআই রেজাউল করিম’কে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করার পর ফোন রিসিভ করে বলেন, আমি মিটিং এ আছি আপনাকে পরে ফোন দিচ্ছি বলে ফোন কেটে দেন।

এ বিষয়ে সহকারী পুলিশ কমিশনার (দারুস সালাম জোন) মিজানুর রহমান বলেন, বিষয়টি আমি জেনেছি সঠিক তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ