আজ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

জলাবদ্ধ ধানের পানি নামাতে গিয়ে স্রোতে ভেসে বৃদ্ধের মৃত্যু-দৈনিক বাংলার নিউজ

মোঃ সেতাউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টির পানিতে তলিয়ে থাকা ধান বাঁচানোর জন্য পানি নামাতে জমির ধার কাটতে গিয়ে স্রোতে ভেসে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার (০৫ আগস্ট) বেলা ১১টার দিকে গোমস্তাপুর উপজেলার বিশুক্ষেত্র গ্রামের খাড়িতে এ ঘটনা ঘটে। এতে পানির স্রোতে ভেসে মৃত্যু হয় গোমস্তাপুর উপজেলার রাজারামপুর গ্রামের মৃত হারুন আলীর ছেলে নজরুল ইসলামের (৬২)।

পুলিশ, স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত নজরুল ইসলাম বাক প্রতিবন্ধী ছিলেন এবং সাঁতার জানতেন না। স্থানীয় একটি মসজিদের জমির চাষাবাদ করা ধান পানির নিচে তলিয়ে গেলে মাটি কেটে জমি থেকে পানি নামাতে গিয়ে এ ঘটনা ঘটে। এসময় পানির তীব্র স্রোতে খাড়িতে তলিয়ে তার মৃত্যু হয়।

স্থানীয় কৃষক ও নিহতের প্রতিবেশী মঞ্জুর আলী বলেন, শুক্রবার বেলা ১১টার দিকে খাড়ির দিকে পানি কাটাতে গিয়ে পানির স্রোতে তলিয়ে যায় নজরুল ইসলাম। স্থানীয় লোকজন তাকে উদ্ধার গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তাহার মৃত্যু হয়। ঘটনাস্থল খাড়ির পাশে হাজারদিঘী বিল সংলগ্ন এলাকায় নিহত নজরুলের দুই বিঘা জমিতে ধান রয়েছে বলেও জানান তিনি।

গোমস্তাপুর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আলমাস আলী সরকার মুঠোফোনে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। মরদেহ পরিবারের নিকট হস্তান্তর ও প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ