আজ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

গায়ে হলুদের অনুষ্ঠান শেষে ফেরার পথে সড়ক দূরঘটনায় কনেসহ আহত ৬

মোঃ সেতাউর রহমান,
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে গায়ে হলুদের অনুষ্ঠান থেকে ফেরার পথে ট্রাকের সাথে অটোরিক্সার সংঘর্ষে কনেসহ ৬ জন আহত হয়েছে। আহতরা হলেন- জেলার নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের পশ্চিম মির্জাপুর গ্রামের মৃত সুরত আলীর ছেলে অটোচালক মফিজুল ইসলাম (৩০), একই গ্রামের ময়েজ উদ্দিনের মেয়ে কনে ময়ূরী খাতুন (১৮), আব্দুল কাদেরের মেয়ে হাবিবা আক্তার (১৬), সাবের আলীর মেয়ে নাজরিন খাতুন (১৫), সবুর আলীর স্ত্রী আলেয়া খাতুন (৩৫) ও ময়েজ উদ্দিনের স্ত্রী রুমালী বেগম (৫৫)।
সোমবার (৮ আগষ্ট) রাত সাড়ে আটটার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের ঘুঘুডিমা মোড়ে এই দূর্ঘটনা ঘটে। এসময় ট্রাকের চাপায় দুমড়ে-মুচড়ে যায় অটোরিক্সাটি।
স্থানীয় বাসিন্দা, প্রত্যদর্শী, স্থানীয় জনপ্রতিনিধি, ফায়ার সার্ভিস, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের পলশা গ্রামের এক আত্মীয়ের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান শেষে বাসায় ফেরার পথে এই সড়ক দুর্ঘটনা ঘটে। অটোরিক্সাটি ঘুঘুডিমা মোড় পার হলে বিপরীত দিক থেকে আসা রহনপুর-চাঁপাইনবাবগঞ্জগামী দ্রুতগতির একটি ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হয় অটোরিকশার যাত্রীরা। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে আহতদের উদ্বার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের ভর্তি করা হয়। আগামী শুক্রবার বিয়ে হওয়ার কথা রয়েছে বলে জানায় কনে ময়ূরীর পরিবার।
চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ফরিদ উদ্দিন বলেন, বিপরীত দিক আসা ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে অটোরিকশাটি দুমড়ে-মুষড়ে গেছে। স্থানীয়রা আমাদেরকে খবর দিলে ঘটনাস্থলে পৌঁছে আমরা আহতদেরকে উদ্বার করে হাসপাতালে নিয়ে যায়। তবে এই ঘটনায় কেউ নিহত হয়নি।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। আহতদের বেশিরভাগই সামান্য ইনজুরি হয়েছে। বাকিদের শরীরের বিভিন্ন অংশ জখম হয়েছে।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ