আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

জয়পুরহাটে পুলিশ সুপার আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন” চলছে ব্যাপক প্রচার প্রচারণা

 

নিজস্ব প্রতিবেদকঃ- নিরেন দাস

জয়পুরহাটে শুরু হয়েছে পুলিশ সুপার আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২২। গত মঙ্গলবার বিকেলে জয়পুরহাট জেলা স্টেডিয়াম মাঠে এ খেলার শুভ উদ্বোধন করেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড.সামছুল আলম দুদু-এমপি।

জয়পুরহাট জেলা পুলিশের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে উত্তরাঞ্চলের ৮ টি জেলা দল অংশ নিয়েছে। উদ্বোধনীর প্রথম দিনের খেলায় সিরাজগঞ্জ জেলা দলকে ১-০ গোলে পরাজিত করেছে স্বাগতিক জয়পুরহাট জেলা দল।

এই ফুটবল খেলা দেখতে দূর দূরান্ত থেকে হাজারো দর্শক আসছেন জেলা স্টেডিয়ামের গ্যালারিতে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জয়পুরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার মামুন খান চিশতী, অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন (ক্রাইম এন্ড অপস্), জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোরশেদুল আলম লেবু, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম,জয়পুরহাট জেলা আ”লীগের সহ-সভাপতি মোমিন আহম্মেদ চৌধুরী, জেলা চেম্বারের সভাপতি,রুকিন্দিপুর ইউপি চেয়ারম্যান ও আক্কেলপুর উপজেলা আ”লীগের সাধারণ সম্পাদক আহসান কবির এপ্লব, জয়পুরহাট-১ আসনের এমপি’র সহধর্মিণী মেহের নিগার শিউলি, সাবেক পৌর মেয়র আব্দুল আজিজ মোল্লা, জেলা কমিউিনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব নন্দলাল পার্শী প্রমুখসহ আরও অন্যান্য নেতৃবৃন্দরা।

এবিষয়ে জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জানান,বর্তমান যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে দূরে রাখার করার জন্য এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এ খেলায় রাজশাহী, পাবনা, নাটোর, বগুড়া, সিরাজগঞ্জ, দিনাজপুর, রংপুর ও স্বাগতিক জয়পুরহাট জেলা অংশগ্রহণ করেছে এবং ২৫ এ নভেম্বর এই ফুটবল ফাইনাল খেলার মধ্যদিয়ে টুর্নামেন্টের সমাপ্তি ঘটবে বলেও পুলিশ সুপার জানান।

এদিকে উক্ত পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টকে গিয়ে জয়পুরহাট জেলাসহ পার্শ্ববর্তী জেলা ও উপজেলা গুলোতে জয়পুরহাট জেলা পুলিশের পক্ষথেকে প্রতিদিন ব্যাপক প্রচার প্রচারণা চলছে।

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরীর আরো সংবাদ