আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

জয়পুরহাটে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহের অভিযোগে ৬ জন আটক-দৈনিক বাংলার নিউজ

 

মোঃ-হৃদয় বাবু,জয়পুরহাট প্রতিনিধিঃ-

জয়পুরহাটের কালাইয়ে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ এর অভিযোগে ছয়জন (৬) যুবক ও তরুণকে আটক করেছে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের একটি আভিযানিক দল।

রবিবার(২০ নভেম্বর) সকালে র‌্যাব-৫ এর সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের সকালে পাঠানো এক প্রেস বিজ্ঞিপ্তিতে জানানো হয়। জেলার কালাই উপজেলার মোলামগাড়ী বাজারে কম্পিউটার থেকে গান ও সিনেমা লোডের ব্যবসার আঁড়ালে তারা পর্নো ভিডিও স্কুল পড়ুয়া ছাত্রছাত্রীদের কাছে বিক্রিয় করতেন। এমন অভিযোগে মোলামগাড়ী বাজার এলাকায় শনিবার দিবাগত রাতে র‍্যাব সদস্যরা অভিযান চালিয়ে তাদের হাতেনাতে আটক করে।

আটককৃতরা হলেন, কালাই উপজেলার বাখরা বেলগারিয়া গ্রামের মৃত মনসুর রহমানের ছেলে মো. আকতারুল ইসলাম (৩১), নানাহার গ্রামের মো.আব্দুস সাত্তারের ছেলে মো. সাদেক আালী (২৩), মহিরোম গ্রামের মো. ইশারত আলীর ছেলে মো. সাজু মিয়া মেলিম (২৬), বাখরা (উত্তরপাাড়া) গ্রামের মো. আব্দুল আজিজের ছেলে মো. সবুর ইসলাম (২৪), নানাহার গ্রামের আব্দুল মান্নানের ছেলে মো. শামছুল আলম (৩৪), মোলামগাড়ীহাট এলাকার মৃত হারেজ প্রামানিকের ছেলে মো. সাহেব আলী (৩২)।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয় র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর মো.মোস্তফা জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি দল গতকাল শনিবার রাতে কালাই উপজেলার মোলামগাড়ী বাজারে অভিযান পরিচালনা করে। এ সময় অভিযুক্ত ব্যক্তিদের ব্যবহৃত ৬ টি মনিটর, ৬ টি সিপিইউ, ১১টি হার্ডডিস্ক, ৬টি মাউস, ৬ টি কি-বোর্ড, ১৮টি বিভিন্ন কেবল ও ৬টি মোবাইল জব্দ করা হয়।

পরবর্তীতে ধৃত আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার কালাই থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ অনুযায়ী মামলা দায়ের করা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরীর আরো সংবাদ