আজ ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তেলকুপি এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মিনারুল ফেনসিডিলসহ ডিএনসির হাতে গ্রেফতার

মোঃ সেতাউর রহমান,
চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নে মাদকবিরোধী অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী মিনারুলকে ফেনসিডিলসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের “ক” সার্কেলের একটি অপারেশন দল।

জানা যায়, মনিরুল ইসলাম ওরফে মিনারুল এলাকায় ‘ফেনসিডিল সম্রাট’ হিসেবে পরিচিত। সীমান্তের বিভিন্ন অবৈধ ব্যবসাও তাঁর হাতে। আর ফেনসিডিলের ব্যবসা নিয়ন্ত্রণ করেন তার সিন্ডিকেটের লোকজন। মনিরুল ইসলাম ওরফে মিনারুলের বাড়ি তেলকুপি বড় টাপ্পু এলাকায়।

দীর্ঘদিন থেকেই তিনি বাড়িতেই গোপনে ফেনসিডিল, ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিল। পরে তার ব্যবসার তথ্য ফাঁস হয়ে গেলে, বিভিন্ন সময় বিভিন্ন পন্থা অনুসরণ করে এলাকায় তার সহকারীদের দিয়ে চালিয়ে যাচ্ছে মাদকের রমরমা ব্যবসা। বিভিন্ন পেশার মানুষের সাথে রয়েছে তার সুসম্পর্ক। সেই সুবাদে মাদকের ব্যবসা করতে তার খুব একটা সমস্যা হয়না।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ২ ডিসেম্বর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের “ক” সার্কেলের একটি চৌকস টিম ইন্সপেক্টর মোঃ ইলিয়াস হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে মিনারুলের বাড়িতে অভিযান পরিচালনা করে ০৫ বোতল ফেনসিডিল সহ তাকে গ্রেফতার করে।

আটককৃত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের বড় টাপ্পু এলাকার আলকেশ আলীর ছেলে মনিরুল ইসলাম ওরফে মিনারুল (৩১)।

এ ঘটনায় মিনারুলের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলায় ডিএনসির মাদকবিরোধী অভিযান চলমান থাকবে বলেও জানিয়েছেন উপ-পরিচালক আনিছুর রহমান খান। তিনি আরও বলেন, তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। সে এলকায় একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ