আজ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শীতার্তদের মাঝে বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু এমপির কম্বল বিতরণ-দৈনিক বাংলার নিউজ

 

 

বাহাউদ্দীন তালুকদার :
নিজ নির্বাচনী এলাকার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন ঢাকাঃ-১৪ আসনের সংসদ সদস্য ও শাহ্ আলী থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু এমপি।

আজ রোববার (২২ জানুয়ারি ২৩) সকাল ১১ টায় ঢাকাঃ-১৪ আসনের অন্তর্ভুক্ত ৮ নং ওয়ার্ডের নবাবেরবাগ এলাকা ও পৃথকভাবে নিজ জনসংযোগ কার্যালয় এলাকায় ৩ হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণ কালে বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু এমপি বলেন, বর্তমান সরকার শীতার্ত মানুষের জন্য পর্যাপ্ত কম্বল বরাদ্ধ করেছে। ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে সারাদেশে শীতার্তদের মাঝে ৩০ লাখেরও বেশি কম্বল বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, সরকারের পাশাপাশি বিত্তশালীদের উচিত তাদের সাহায্যে এগিয়ে আসা। আমরা যারা সংসদ সদস্য আছি, তারা সাধ্যমত শীতবস্ত্র ক্রয় করে তা সাধারণ মানুষের মাঝে বিতরণ করছি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগের পক্ষ থেকে ও সারাদেশে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

এ সময় ঢাকা উত্তর সিটি করপোরেশনের কাউন্সিলর ও শাহ্ আলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম মোল্লা, দারুসসালাম থানা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন, কাউন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কবির চৌধুরী মুকুল, দারুসসালাম থানা আওয়ামী লীগ নেতা মাজহারুল কবীর মিধাত, এস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সমাজসেবা অধিদপ্তরের ব্যবস্থাপনা কমিটির সদস্য আফরোজা খানম স্বর্ণা সহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ