আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কথিত সাংবাদিক ও মাদককারবারী সুব্রত’র চাঁদাবাজির প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন-দৈনিক বাংলার নিউজ

 

নিজস্ব প্রতিবেদক:- নিরেন দাস

ফটিকছড়িতে মাদককারবারীদের মূল হোতা সুব্রত’র হয়রানি ও চাঁদাবাজির বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে স্থানীয় এলাকাবাসি। সকালে উপজেলার দাঁতমারা ইউনিয়নের হোসইন্যারখীল গ্রামে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, আজকের সুর্যদয় নামের একটি অখ্যাত পত্রিকার কথিত সাংবাদিক পরিচয়ে সুব্রত স্থানীয় গ্রামবাসিকে নানাভাবে হয়রানি করে আসছে। চট্টগ্রাম শহর থেকে একাধিক মামলার আসামী হয়ে সুব্রত দাঁতমারা ইউনিয়নের হোসইন্যারখীল গ্রামে আস্তানা গড়ে তোলে। সেখানে স্থানীয় ইয়াবা ব্যবসায়ীদের সাথে সিন্ডিকেট করে নিরীহ গ্রামবাসীকে নানাভাবে হয়রানি করে আসছে। এলাকার যুব সমাজ থেকে বৃদ্ধ যারাই মাদক ব্যবসার প্রতিবাদ করে তাদেরকে প্রশাসনের লোক দিয়ে কৌশলে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক দিয়ে ফাঁসিয়ে দেয়। এলাকায় বসবাসকারীদের কাছ থেকে নানাভাবে অনৈতিক সুবিধা আদায়ে ব্যর্থ হলে মাদক কারবারীদের দিয়ে এসব অপকর্ম করে আসছে সুব্রত।

শুধু সাধারণ মানুষই নয় স্থানীয় রাজনীতিবিদ থেকে শুরু করে প্রশাসনের লোকজনও তার এই অপকর্ম থেকে রেহাই পাচ্ছেনা। মতের বনিবনা না হলে প্রশাসনের লোকদের বিরুদ্ধেও তার অখ্যাত পত্রিকায় সংবাদ ছাপিয়ে দেয়ার ভয় দেখানো হয়। সম্প্রতি ৮ হাজার ৬০০ শত পিস বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ বিজিবির হাতে আটক হয়ে জেল হাজতে যেতে হয় এই কথিত চাঁদাবাজ সাংবাদিক সুব্রতকে। তার আটকের সংবাদটি সেইসময় দেশের বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট পত্রিকায় সংবাদটি প্রকাশ করা হয়েছিলো। কিন্তু আইনের ফাঁকে জেল থেকে ছাড়া পেয়ে আবারো এলাকার লোকজনকে নানাভাবে হয়রানিসহ হুমকি ধমকি দিয়ে আসছে। বর্তমানে তার এমন কর্মকাণ্ডে রীতিমত আতংকে দিন কাটছে স্থানীয় এলাকাবাসীর। বক্তারা অবিলম্বে মাদক কারবারীদের হোতা কথিত সাংবাদিক সুব্রতকে আইনের আওতায় এনে এলাকাটিকে মাদকমুক্ত করার জোর দাবী জানান।

এসময় বক্তব্য রাখেন, আ”লীগ নেতা মোসলেম উদ্দিন, যুবলীগ নেতা জামাল উদ্দিন, স্থানীয় বাসিন্দা মো. মাসুম, বাবুসহ আরও অনেকেই।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ