আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

উপজেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত-দৈনিক বাংলার নিউজ

 

নিজস্ব প্রতিবেদক:-

প্রতিষ্ঠালগ্ন হতে প্রতি বছরের ন্যায় এ বছরেও জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলসহ প্রয়াত সভাপতি প্রবীণ সিনিয়র সাংবাদিক শ্রী বিরেন চন্দ্র দাস এর স্মৃতি চারণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) আক্কেলপুর মেইন রেলগেট সংলগ্ন উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে বিকাল ৫.৩০ মিনিটে উপজেলা প্রেসক্লাবের সভাপতি মীর মোঃ আতিকুজ্জামান মুন এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নিরেন দাস এর সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলসহ প্রয়াত সভাপতি বিশিষ্ট প্রবীণ সিনিয়র সাংবাদিক শ্রী বিরেন চন্দ্র দাস এর প্রতিভা জানা অজানা অনেক কিছু তুলেধরে তার স্মৃতি চারণে এক আলোচনা সভাও অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত আলোচনা সভায় প্রয়াত প্রবীণ সাংবাদিক শ্রী বিরেন চন্দ্র দাসের বিভিন্ন গুণাবলি তুলেধরে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন উপস্থিত অতিথিবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

ইফতার ও দোয়া মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ, পৌর মেয়র শহিদুল আলম চৌধূরী, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ ফিরোজ হোসেন,আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দীক, জাতীয় সংসদের মাননীয় হুইপ,কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন-এমপি,একান্ত সহকারী (পিএস) এস ইমরুল হাসান সৈকত।

প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ও উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গের উদ্দেশ্যে পবিত্র মাহে রমজানের গুরুত্ব ও ফজিলত নিয়ে ইফতার পূর্ব আলোচনা ও বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন অতিথিবৃন্দরা। আলোচনা পর্ব শেষে দেশ ও জাতীর কল্যাণে পবিত্র কুরআন থেকে তেলোয়াত ও মোনাজাত করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা আঃ হাই,বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক ছাত্রনেতা হাবিবুল্লা বাহাদুর শিশির,উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি উত্তম কুমার, সহ-সভাপতি ও উপজেলা যুবলীগের সভাপতি মো.রানা চৌধুরী, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আবু রায়হান,যুগ্ম সাধারণ সম্পাদক চৈতন্য চ্যাটার্জী,আইন বিষয়ক সম্পাদক এ্যাড.সাক্কু চৌধুরী,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী মুরাদ হোসেন শাকিল,উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোঃ খাদেমুল ইসলাম,সাংবাদিক দেব্রত মন্ডল, জামাল উদ্দীন, আমিনুর রহমান,কাজী নূর আলম রিপন,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ফরহাদ আহমেদ আকন্দ পাপ্পু,শিক্ষক রুবেল চৌধুরী,শিক্ষক উৎপল চৌধুরীসহ জেলা ও উপজেলার প্রিন্ট-ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com