আজ ১৫ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জে দুদকের গণশুনানী অনুষ্ঠিত

মোঃ ফাহিম ফরহাদ, চাঁপাইনবাবগঞ্জঃ

“রুখবো দূর্নীতি, গড়বো দেশ, হবে সোনার বাংলাদেশ” এ প্রতিপাদ্যে চাঁপাইনবাবগঞ্জে দুর্নীতি দমন কমিশনের গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। দুর্নীতি দমন কমিশনের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মঙ্গলবার (৩০ মে) সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত গণশুনানির আয়োজন করা হয়। সরকারি সেবা পাওয়ার ক্ষেত্রে নাগরিকদের নানা সমস্যার কথা ও তার প্রতিরোধ প্রতিকার বিষয় তুুলে ধরা হয় এই আয়োজনে।

শুনানিতে বক্তারা জবাবদিহিমূলক প্রশাসনিক ব্যবস্থা গড়ে তোলার ওপর জোর দেন। চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁনের সভাপতিত্বে গণশুনানিতে প্রধান অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) মোঃ জহুরুল হক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দুদকের মহাপরিচালক (প্রতিরোধ) মোঃ আক্তার হোসেন, জেলাবাসিসহ অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ আবুল কালাম সাহিদ, জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, দুদকের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের পরিচালক মো. কামরুল আহসান। পরে গণশুনানিতে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন সরকারি দপ্তরে সেবা পেতে হয়রানি বা দুর্নীতির শিকার হওয়া ব্যক্তিরা বিভিন্ন অভিযোগ তুলে ধরেন। পরে লিখিত অভিযোগে তুলে ধরা সকল অভিযোগ খতিয়ে দেখে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সমাধানের নির্দেশ দেন দুদকের কমিশনার।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ