আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

জয়পুরহাটে মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে খুন”৪৮ ঘন্টার মধ্যে মূল আসামী আটক

 

নিজস্ব প্রতিবেদক:- নিরেন দাস

জয়পুরহাটের সদর উপজেলা প্রিন্সের চাতাল শিশু উদ্যান সংলগ্ন গুলশান মোড়ে অবস্থিত শ্রী বিপ্লব কুৃমার(পিটার) এর পরিচালিত এন এ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে খুনের ঘটনায় পুলিশি তৎপরতায় মূল আসামী বাবুর্চী আবু জাফর”কে মাত্র ৪৮ ঘন্টার মধ্যে দিনাজপুর থেকে বৃহস্পতিবার(০১ জুন) দুপুরে আটক করেছে জয়পুরহাট থানা পুলিশ।

গত মঙ্গলবার (৩০ মে) সকালে শ্রী বিপ্লব কুৃমার (পিটার) এর পরিচালিত এন এ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের রান্নাঘরে আব্দুর রহমান অনিক (১৫) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় আবু জাফর।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) সিরাজুল ইসলাম জানান, আবু জাফর (২৮) দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার ডুগডুগি পশ্চিম পালশা গ্রামের বারী মাষ্টারের ছেলে। সে জয়পুরহাটের গুলশান মোড়ে অবস্থিত এন এ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ভর্তি থেকে চিকিৎসা নিয়ে ভালো হওয়ার পরে ওখানেই বাবুর্চী হিসেবে কাজ করতো। আব্দুর রহমান অনিকও চিকিৎসা নিয়ে ভালো হয়ে সেখানে কর্মচারী হিসেবে কাজ করে আসছিলো এবং পরিচালক শ্রী বিপ্লব কুমার (পিটার) এর একজন বিশ্বস্ত কর্মচারী। গত মঙ্গলবার সকালে নিরাময় কেন্দ্রের জন্য খিচুড়ি রান্নাকে কেন্দ্র করে দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে রান্নাঘরে থাকা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

এঘটনায় নিহত আব্দুর রহমান অনিকের মা আমিরুন বাদী হয়ে আবু জাফরের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামীকে করে ওই দিনই জয়পুরহাট সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহত আব্দুর রহমান অনিক জয়পুরহাট সদর উপজেলার দিওর গ্রামের ভ্যান চালক লদু মিয়ার ছেলে। এন এ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের পরিচালক শ্রী বিপ্লব কুমার (পিটার) জানান, মাদকাসক্ত অবস্থায় আব্দুর রহমানকে তার পরিবারের সদস্যরা ২ বছর পূর্বে জয়পুরহাট শহরের গুলশান মোড় এলাকার আমার এন এ মাদকাসক্ত কেন্দ্রে ভর্তি করিয়ে দেন। সে এখন পরিপূর্ন ভাবে সুস্থ তাই তাকে এবার পুলিশ লাইনস স্কুলে ৮ ম শ্রেনীতে ভর্তি করে দিয়েছি বলেও তিনি জানান।

মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের রান্না ঘরে বাবুর্চীর সঙ্গে কথা কাটাকাটি নিয়ে আব্দুর রহমানকে এলোপাতারী কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় বাবুর্চী আবু জাফর।

এঘটনার পর থেকে পলাতক বাবুর্চী আবু জাফরকে ধরতে জেলা পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলমের নির্দেশে পুলিশ বিশেষ অভিযানে নামে। অবশেষে হত্যার মাত্র ৪৮ ঘন্টার মধ্যে মামলার তদন্তকারী কর্মকর্তা জয়পুরহাট থানা পুলিশের উপরিদর্শক এস এম জুবায়ের হোসেনের নেতৃত্বে পুলিশের বিশেষ একটি টীম দিনাজপুর থেকে বৃহস্পতিবার দুপুরে হত্যাকারী জাফর”কে আটক করছে বলে জানান জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম।

একমাত্র ছেলে আব্দুর রহমান অনিককে হারিয়ে তার মা আমিরুন বেগমের কান্না ও আহাজারীতে এলাকার বাতাশ ভারী হয়ে ওঠে। এ ঘটনায় এন এ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে থমথমে অবস্থা বিরাজ করছে। সেখানে পুলিশ সার্বক্ষনিক তদারকি করছেন।

এদিকে জয়পুরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক রফিকুল ইসলাম জানান, এন এ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে বর্তমানে ১৩ জন মাদকসেবী চিকিৎসাধীন রয়েছে।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com