আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সাভার উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক হলেন নাইমুর রহমান নেওয়াজ

নিজস্ব প্রতিবেদক :
ঢাকা জেলার সাভার উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে নাইমুর রহমান নেওয়াজ কে নির্বাচিত করায় উপজেলা ছাত্রলীগসহ সর্বস্তরের নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সাভার উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটি অনুমোদন করেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির।

সাভার উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুর রহমান নেওয়াজ জানান, বঙ্গবন্ধুর চেতনা বুকে ধারন করে জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে রাজনৈতিক অভিভাবক সাভার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ কবিরের নেতৃত্বে সাভার উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করবো। এসময় ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি আরো জানান, মহামারি করোনা কালীন সময়ে অসচ্ছল পরিবারের সহযোগিতায় এবং সাভার উপজেলা আওয়ামী লীগের সকল আন্দোলন সংগ্রামে আমরা সামনে থেকে সক্রিয় ও ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাচ্ছি। এবং জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা দেশ রত্ন শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার লক্ষে সাভার উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীরা এক হয়ে মিলে মিশে কাজ করে যাবো বলে তিনি মত ব্যক্ত করেন।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com