আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

সংলাপের সময় শেষ, বিএনপিকে ভোটে আসার আহ্বান-খাদ্যমন্ত্রীর-দৈনিক বাংলার নিউজ

 

নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি মো:সিদ্দিক হোসেন

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, তফসিল ঘোষণা হয়ে গেছে। এখন আর সংলাপের সময় নেই, বিএনপি ভোটে আসুক, জনপ্রিয়তা প্রমাণ করুক। আগুন-সন্ত্রাস, সাধারণ মানুষের জানমালের ক্ষয়ক্ষতি, গাড়ি ভাংচুর, হরতাল-অবরোধ দিয়ে ভোটের রাজনীতি হয়না। বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করছে।

আজ শুক্রবার সকালে নিয়ামতপুর কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন।

সাধন চন্দ্র মজুমদার বলেন, দু:খজনক হলেও সত্য মীরজাফররা ঘুরে ঘুরে ফিরে আসে। বিএনপি বর্হিবিশ্বের সাথে হাত মিলিয়ে বাংলাদেশের সাথে আবারও মীরজাফরি করার পাঁয়তারা শুরু করেছিল। কিন্তু প্রধানমন্ত্রীর দৃঢ় হস্তক্ষেপে তা বন্ধ হয়।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য জীবন দিতেও প্রস্তুত আছেন। কোন ষড়যন্ত্রের কাছে মাথানত করবেন না। জনগণের ভোটেই তিনি আবারও সরকার গঠন করবেন। কোন কিছুতেই কাজ না হওয়ায় এখন বিএনপি সংলাপের জন্য ধরনা দিচ্ছে।

খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি কখনো সামনের রাস্তা দিয়ে ক্ষমতায় আসেনি, পেছনের রাস্তা দিয়ে দিয়ে ক্ষমতায় আসার সুযোগ আর নেই । ১৯৯১ ও ২০০১ সালের ইতিহাস বাংলার মানুষ ভুলে যাবে না।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে সকল ষড়যন্ত্র রুখে দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ থেকে কাজ করে যাওয়ার আহ্বান জানান।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ। এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইশ্বর চন্দ্র বর্মন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন, মহিলা লীগের সভাপতি নাদিরা বেগমসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমূখ।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ