আজ ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

আলফাডাঙ্গা প্রেসক্লাবে উপজেলা আসন্ন চেয়ারম্যান প্রার্থী শেখ তাহিদুর রহমান মুক্তর মতবিনিময় সভা-দৈনিক বাংলার নিউজ

 

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা পরিষদের আসন্ন চেয়ারম্যান পদপ্রার্থী শেখ তাহিদুর রহমান মুক্ত আলফাডাঙ্গা প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।
১২ ফেব্রয়ারী সোমবার সকালে আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলমগীর কবীরের পরিচালনায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভার প্রধান আর্কষণ এবং প্রধান অতিথি বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য শেখ তাহিদুর রহমান মুক্ত বলেন, আলফাডাঙ্গা উপজেলার জনগণের দোয়া ও সমর্থন নিয়েই আলফাডাঙ্গা উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছি। আমি এই এলাকার সন্তান, সুখে দুঃখে আমাকে যখন স্মরণ করেছেন আমি আপনাদের ডাকে ষাড়া দিয়ে ছুটে এসেছি। আমার কোন চাওয়া নেই।
আমি পরিবারিক ভাবেই মানুষের সেবা করা শিখে নিয়েছি আমার মা-বাবার ও ভাই- বোনের কাছ থেকে। আমার পিতা রমহুম শেখ খবীর হোসেন ও আমার মাতা দুজনই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। আমার অন্য অন্য ভাইয়েরা আওয়ামী লীগের রাজনীতির সাথে সরাসরি জড়িত। জাতীয় পর্যয় থেকে স্থানীয় পর্যয় আমার ভাইদের আওয়ামী লীগের বিভিন্ন পদপদবী রয়েছে।
ইতিপূর্বে আমি সব সময় এলাকাবাসীর আপদে বিপদে সাধ্যমতো চেষ্টা করেছি তাদের পাশে থাকার চেষ্টা করেছি। গত উপজেলা নির্বাচনে আমি আওয়ামী লীগের প্রার্থী ছিলাম, দল উপজেলা আওয়ামী লীগের সভাপতিকে মনোনয়ন দিয়েছিল আমি একজন আওয়ামী লীগের কর্মী হয়ে তার পাশে থেকে কাজ করেছি। শুধু উপজেলা নির্বাচনে নয় গত ইউনিয়ন পরিষধ নির্বাচন ও দাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে আমি এলাকায় থেকে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করেছি। দীর্ঘদিনের আওয়ামী লীগের রাজনীতি করে আমি মানুষের সেবা করার সুযোগ পেয়েছি।
এলাকার মানুষের কাছে কোনো নেতা হতে নয় মানুষের সেবক হতে চাই। আশা করি আমাদের এলাকার জনগণ আমাকে শূন্যহাতে ফিরিয়ে দিবেন না। আমার বিশ্বাস আমাকে জনগণ সামর্থন দিবেন। কথা দিচ্ছি আপনাদের পাশে আছি আমৃত আপনাদের সেবা করতে চাই। আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন।
শেখ তাহিদুর রহমান মুক্ত জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় থেকে ¯œাতকোত্তর শেষ করে বর্তমানে জাতীয় রাজনীতির পাশাপাশি রাজধানীতে ক্যমিক্যাল ব্যবসা করছেন।
মতবিনিময় সভায় আলফাডাঙ্গা প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

মো. ইকবাল হোসেন ,তারিখ: ১২/০২/২৪

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ