আজ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জয়পুরহাট র‍্যাব-৫ এর অভিযানে অপহরণকারী আটক”ভিকটিম উদ্ধার-দৈনিক বাংলার নিউজ

 

নিজস্ব প্রতিবেদক:- নিরেন দাস

১৪ বছরের নবালিকা রায়তা কে অপহরণ করে ০২ দিন আটকিয়ে রাখা অপহরণকারী মানিক কে জয়পুরহাটের কাশিয়াবাড়ি এলাকা থেকে গ্রেফতার ও ভিকটিম রায়তা কে উদ্ধার করেছে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প।

২৯ ফেব্রুয়ারি ২০২৪ ইং তারিখ ২২:২০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর চৌকস অপারেশনাল দল অপহরণকারী মোঃ মানিক হোসেন (২০), পিতা-মোঃ মামুনুর রশিদ, গ্রাম-খাসপাহুনন্দা, থানা-জয়পুরহাট সদর, জেলা-জয়পুরহাট কে গ্রেফতার করে ।

ঘটনা সূত্রে জানা যায়, মোছাঃ রায়তা খাতুন (১৪), পিতা-মো রবিউল ইসলাম, গ্রাম-খাসপাহুনন্দা, থানা-জয়পুরহাট সদর, জেলা-জয়পুরহাট গত ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ইং তারিখ ১৪:০০ ঘটিকায় জয়পুরহাট সদর থানাধীন চকবরকত ইউনিয়ন এর খাস পাহুনন্দা এলাকা থেকে নিখোঁজ হয়। ভিকটিমের বাবা মোঃ রবিউল ইসলাম অনেক খোজাখুজির পর মেয়ে মোছাঃ রায়তা খাতুন (১৪) কে খুজে না পেয়ে এক পর্যায়ে জয়পুরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

জয়পুরহাট সদর থানায় সাধারণ ডায়েরীর পর থেকেই র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল অপহরনকারী মানিক কে গ্রেফতারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ২৯-০২-২০২৪ ইং তারিখ ২২:২০ ঘটিকায় জয়পুরহাট জেলার সদর থানাধীন কাশিয়াবাড়ী এলাকা হতে ভিকটিম রায়তা কে উদ্ধার এবং অপহরণকারী মানিক কে আটক করতে সক্ষম হয়।

উদ্ধারকৃত ভিকটিম তার আইনত অভিভাবকের নিকট হস্তান্তর করেছে।

গ্রেপ্তারকৃত অপহরণকরী কে আইন গত ব্যাবস্থাগ্রহণের জন্য জয়পুরহাট সদর থানায় হস্তান্তর করেছে।

 

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com