আজ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদক না পেয়ে ৩ যুবককে বেধড়ক পেটালেন ডিনসির সদস্যরা অন্ডকোষে জখম বিচারের আশায় ভুক্তভোগীরা।

 

এসএম রুবেল সিনিয়র ক্রাইম রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জের রানিহাটিতে পথচারী ৩ যুবকের দেহ তল্লাশি করে কোনপ্রকার মাদকদ্রব্য না পেয়ে বেধড়ক মারধর, ভয়ভীতি ও হুমকি দেয়ার অভিযোগ উঠেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের বিরুদ্ধে। মারধরের শিকার হয়ে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসা নিয়েছে আহত তিন যুবক। শনিবার (০৬ এপ্রিল) দুপুরে শিবগঞ্জ উপজেলার রানিহাটি হলমোড়ে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী যুবক, স্থানীয় বাসিন্দা, প্রতক্ষ্যদর্শীরা জানান, একটি মোটরসাইকেলে নবাবগঞ্জ-সোনামসজিদ সড়ক দিয়ে শিবগঞ্জ যাচ্ছিলেন তিন যুবক। এসময় রানিহাটি হলমোড়ে পৌঁছালে তাদেরকে গতিরোধ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ১০-১১ সদস্যের একটি দল। পরে সড়কের পাশেই তাদের দেহ তল্লাশি করা হয়। এসময় ওই তিন যুবকের দেহ ও গাড়িতে কিছুই পায়নি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

ভুক্তভোগী যুবকদের অভিযোগ, মাদকদ্রব্য না পেলেও মোটরসাইকেল বিভিন্ন যন্ত্রাংশ ভাংচুর ও সিট ছিঁড়ে তল্লাশি করে ডিএনসির সদস্যরা। এসময় সেখানেই কিছু না পেলে তাদেরকে কিল-ঘুষি ও লাঠি দিয়ে বেধড়ক মারধর করে তারা। এমনকি অশ্লীল ভাষায় গালিগালাজ ও ভয়ভীতি-হুমকি দেয়া হয়।

আহত তিন যুবক হলেন- সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের রামচন্দ্রপুরহাট গ্রামের সুধীর চন্দ্র রবি দাসের ছেলে শ্যামল চন্দ্র রবি দাস, একই গ্রামের মসিদুল হকের ছেলে তহরুল ইসলাম ও বহরম হঠাৎপাড়া গ্রামের মোয়াজ্জেম আলীর ছেলে নাসির উদ্দিন বাবু। তারা সকলেই ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসা নিয়েছে। এদের মধ্যে শ্যামলের অবস্থা গুরুতর।

জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের পরিদর্শক মো. ইলিয়াস হোসেন তালুকদার, উপ-পরিদর্শক মো. আসাদুর রহমান, সহকারী উপ-পরিদর্শক মো. মামুনুর রশীদসহ ১০-১১ জন সদস্য মিলে এই মারধর করে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মো. আসাদুর রহমান জানান, নিয়মিত অভিযানের সময় তাদেরকে তল্লাশি করা হয়। সাথে কোন মাদকদ্রব্য না পাওয়া যাওয়ায় ছেড়ে দেয়া হয়। এসময় তাদেরকে মারধরের বিষয়টি অস্বীকার করেন তিনি।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com