আজ ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

৮নং বিনোদপুর ইউনিয়নে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত-দৈনিক বাংলার নিউজ

 

স্টাফ রিপোর্টার
সৌরাব আলি।।
শিবগঞ্জের ৮নং বিনোদপুর ইউনিয়ন পরিষদে আজ ১৭ মার্চ বাংলাদেশের মহান স্বাধীনতার স্থপতি,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।১৭ মার্চ দিবসের কর্মসূচিগুলো সূর্যোদয়ের সাথে সাথে পালন করেন সকলে পরিষদ চত্বরে জাতীয় পতাকা উত্তোলন মধ্য দিয়ে পরিষদে মিলনায়তনে কেক কাটা ব্যবস্থা গ্রহণ করা হয় ।

পর্যায়ক্রমে শিশু সমাবেশ,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ। শিক্ষার্থীদের নিয়ে আলোচনা সভা, শিশু পরিবারের মাঝে বিরানি ও উন্নতমানের খাবার বিতরণ। মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয়। বঙ্গবন্ধুর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ প্রচার,স্বাস্থ্য বিধি মেনে ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা করা হয়।

এদিকে জন্মশতবার্ষিকী উপলক্ষে পরিষদে মিলনায়তনের সভাপতিত্ব করেন সাবেক, অধ্যাক্ষ রুহুল আমিন চেয়ারম্যান বিনোদপুর ইউনিয়ন পরিষদ, বক্তব্য রাখেন মো:রশিদ সহ- সভাপতি আওয়ামী বিনোদপুর ইউনিয়ন শাখা।

উপস্থিত ছিলেন:বীর মুক্তিযোদ্ধা আহাসান হাবিব,জামিল উদ্দিন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, শরিফুল ইসলাম (ডুডু) সভাপতি আওয়ামী যুবলীগ বিনোদপুর ইউনিয়ন শাখা, এইচ এম ইসমাইল হোসেন সাধারণ সম্পাদক আওয়ামী যুবলীগ বিনোদপুর ইউনিয়ন শাখা, রফিকুল ইসলাম (ফটিক) সাবেক সভাপতি,বিনোদপুর উচ্চ বিদ্যালয়,
বেনজির আহামেদ সভাপতি সেচ্ছাসেবক লীগ বিনোদপুর ইউনিয়ন শাখা, মনিরুল,ছুটু অন্যান্য স্থানীয় নেতা কর্মীগণ ও ইউনিয়ন সদস্য বা মেম্বারগন এবং গ্রাম পুলিশ সহ সকলেই।

অনুষ্ঠান সঞ্চালনা করেন: মো:রতন রাহাত সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ বিনোদপুর ইউনিয়ন শাখা।

এদিকে বিনোদপুর ইউনিয়ন পরিষদের সকল আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের এক সঙ্গে কাজ করার আহবান জানান হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ