আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশি অভিযানে চুরি হওয়ার মাত্র ৩ ঘন্টার মাথায় চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা দুই চোর সদস্য আটক

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ-

জয়পুুরহাটে মোটরসাইকেল চুরির মাত্র ৩ ঘন্টার মাথায় পুলিশের ব্যাপক তৎপরতা চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারসহ আন্তঃজেলা সক্রিয় চোর চক্রের সদস্য মো.সুমন (২০) ও মো.আলিফ (১৯) নামে দুইজন আন্তঃজেলা মোটরসাইকেল চোর সদস্যকে আটক করেছে থানা পুলিশ।

মোটরসাইকেল উদ্ধারসহ দুইজন চোরকে আটককের বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) একে.এম আলমগীর জাহান।

আটককৃতরা হলেন,জয়পুুরহাট সদর উপজেলার হাতিল গাড়িয়াকান্ত এলাকার মো.মামুনের ছেলে মো.সুমন ও সদর উপজেলার আদর্শপাড়া এলাকার আদর্শপাড়া জিল্লুর মোড়ের বাসিন্দার মোঃ মঞ্জুরুল ইসলামের ছেলে মো.আলিফ।

থানা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (৩ রা মে) রাত আনুমানিক সাড়ে ১১ টায় জয়পুরহাট পৌরসভার আমতলী এলাকার রামদেও বাজলা সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান গেটের সামনে পাকা রাস্তার উপর হতে জনৈক মো. আজাদ হোসেন এর নিজ ব্যবহৃত একটি লাল খয়েরী রংয়ের 150CC Hero Honda Hunk মোটরসাইকেল চুরি হয়ে যায়।

রাতেই মোটরসাইকেল চুরি সংক্রান্ত একটি নিয়মিত মামলা দায়ের করা হলে জয়পুুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আলমগীর জাহান জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ-(পিপিএম-সেবা) কে মোটরসাইকেল চুরির বিষয়টি অবগত করে ওসি’র প্রত্যক্ষ তত্বাবধানে মামলার তদন্তকারী অফিসার এসআই (নিরস্ত্র) মো.তহিদুল ইসলাম,এএসআই (নিরস্ত্র) মো.মজিবুল ইসলাম, এএসআই (নিরস্ত্র) মো.জুয়েল আলী সরদার ও সঙ্গীয় ফোর্সরা ৪ এ মে রাত ২ টা ৩০ মিনিটে রাতেই আক্কেলপুর থানার সহ-যোগীতায় আক্কেলপুর পৌর সদরের পশ্চিম হাস্তাবসন্তপুর গ্রামে অভিযান চালিয়ে উল্লেখিত চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারসহ ২ টি মাষ্টারকিসহ দুইজন সক্রিয় চোর সদস্যকে আটক করে।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) একেএম আলমগীর জানান, আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য।তারা বিভিন্ন জায়গায় থেকে মোটরসাইকেল চুরি করে অজ্ঞাতস্থানে নিয়ে যায় বিক্রয় করে আসছিল।

তিনি আরও জানান, মোটরসাইকেল চোর মো.সুমন ঈদের ৩ দিন পূর্বে মোটরসাইকেল চুরি মামলায় বিজ্ঞ আদালত হইতে জামিন পেয়ে এসে আবারও মোটরসাইকেল চুরি করতেই অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। এমনকি মো.সুমন এর নামে পূর্বে আরও ২ টি মোটরসাইকেল চুরিসহ মোট ৪ টি মামলা চলমান রয়েছে এবং আটককৃত আসামী মো.আলিফ এর নামেও ১ টি চুরি মামলা রয়েছে বলে ওসি জানান।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com