আজ ২৫শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ৮ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ

জয়পুরহাটে ডিবি’র অভিযানে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক-দৈনিক বাংলার নিউজ

নিরেন দাস,জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ-

জয়পুরহাটে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫০ (পঞ্চাশ) বোতল ফেন্সিডিলসহ মো.আসাদ আলী ওরফ বুদা (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)পুলিশ।

বৃহস্পতিবার (০৫ ই মে) বিকেলে সদর উপজেলার পুরানাপৈল ইউপির অর্ন্তগত পুরানাপৈল রেলগেটের পশ্চিম পার্শ্বে রাস্তার উপরে অভিযান চালিয়ে থেকে ৫০ (পঞ্চাশ) বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মো.আসাদ আলী ওরফ বুদা’কে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার দেব খন্ডা এলাকার মৃত কোবাদ হোসেনের ছেলে মো.আসাদ আলী ওরফ বুদা।

জেলা গোয়েন্দা শাখা (ডিবিপুলিশ) সুত্রে জানা যায়, জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঁঞা-পিপিএম-সেবা’র নির্দেশে জেলা জুড়ে মাদক নির্মূল অভিযানের অংশ হিসাবে জেলা গোয়েন্দা শাখা প্রতিনিয়তই মাদকদ্রব্য উদ্ধারসহ মাদক ব্যবসায়ীদের আটক অব্যাহত রেখেছে জেলা গোয়েন্দা শাখা ডিবিপুলিশ। তারই ধারাবাহিতায় বৃহস্পতিবার বিকেলে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের এসআই(নিঃ)মো.ফারুক হোসেন-পিপিএম,এসআই(নিঃ) মো. মিজানুর রহমান এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ মাদকদ্রব্য উদ্ধারে বিশেষ অভিযানে নামলে।

এক মাদক ব্যবসায়ী সুকৌশলে ফেন্সিডিলসহ জয়পুরহাটের দিকে আসছে এমন গোপন সংবাদ ডিবিপুলিশের কাছে আসলে। উক্ত সংবাদের ভিক্তিতে ডিবিপুলিশের সদর উপজেলার পুরানাপৈল ইউপির অর্ন্তগত পুরানাপৈল রেলগেটের পশ্চিম পার্শ্বে রাস্তার উপর থেকে ৫০ (পঞ্চাশ) বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মাদক ব্যবসায়ী মো.আসাদ আলী ওরফ বুদা’কে হাতেনাতে আটক করে।

এবিষয়ে জেলা গোয়েন্দা শাখা (ডিবিপুলিশ) অফিসার ইনচার্জ (ওসি) শাহেদ আল মামুন জানান, পুলিশ সুপারের নির্দেশে ডিবিপুলিশ দিনরাত মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধারসহ মাদক ব্যবসায়ীদের আটক চালিয়ে যাচ্ছে। মাদক কারবারিরা যতোই ক্ষমতাবান হোন না কেন-? মাদকের সাথে কোন আপোষ নেই এমনকি মাদকের সাথে যেই জড়িত থাকুক না কেন-? তাদের কে আইনের আওতায় আনতে জেলা গোয়েন্দা শাখা ডিবিপুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে যাচ্ছে এবং মাদক নির্মূল না হওয়া পর্যন্ত আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিক্তিতে ৫০ পিস ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মো.আসাদ আলী ওরফে বুদা’কে হাতেনাতে আটক করার পর। জানাযায় তার বিরুদ্ধে পূর্বের আরও ২ টি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রয়েছে। এবং তার বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আরও একটি মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ