আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

গোমস্তাপুরে মধুমতি গ্ৰুপের এমডি মাসুদ রানা অস্ত্রসহ আটক-দৈনিক বাংলার নিউজ

 

জাকির হোসেন সনি,
গোমস্তাপুর প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মধুমতি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ রানা (৩৫) কে অস্ত্র সহ আটক করেছে গোমস্তাপুর থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে গোমস্তাপুর – কানসাট সড়কে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে,
বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে এসআই অমিত দেবনাথের নেতৃত্বে শহীদ আস্তার রহমান সেতু টোলঘর এলাকার তল্লাশি চৌকি বসানো হয়। সন্দেহ ভাজনদের তল্লাশির এক পর্যায়ে চৌডালার দিক থেকে দ্রুত গতিতে আসা মোটরসাইকেল আরোহী মাসুদ রানাকে সন্দেহ হলে পুলিশ তাকে তল্লাশি করে।এসময় তার কাছে ১ টি বিদেশী পিস্তল ও ৪ রাউন্ড গুলি পাওয়া যায়। পরবর্তীতে তাকে জিজ্ঞেসাবাদ‌ করা হলে সে শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের শিবনারায়ণপুর গ্ৰামের ফজলুর রহমানের ছেলে ও মধুমতি গ্ৰুপের এমডি বলে পুলিশকে জানায়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান মোবাইল ফোনে জানান, মাসুদ রানাকে ১ টি অবৈধ পিস্তল , ৪ রাউন্ড গুলি ও ১ টি মোটরসাইকেল সহ আটক করা হয়েছে। এঘটনায় দুপুরে মামলা দায়ের শেষে আদালতে তাকে প্রেরণ করা হয়েছে। সে অস্ত্র ব্যবসায়ী কি না, তাঁর জন্য রিমান্ডেরও আবেদন করা হবে বলে ওসি জানান।

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরীর আরো সংবাদ