আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র রাজশাহী বিভাগীয় নতুন কমিটি-কে সংবর্ধনা

 

নিজস্ব প্রতিবেদক:- নিরেন দাস

১৮ ডিসেম্বর ২০২২ রবিবার সন্ধ্যা ৭টায় হোটেল স্টার ইন্টারন্যাশনাল (আমচত্বর, রাজশাহী)-এর কনফারেন্স রুমে ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশন, রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে সাংবাদিকদের কন্ঠস্বর … সাংবাদিকদের অধিকারের জন্য নিয়মিত লড়াই করা একটি শীর্ষস্থানীয় সংগঠন “বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি” রাজশাহী বিভাগীয় নতুন কমিটি-কে সংবর্ধনা প্রদান করা হয়। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোটেল স্টার ইন্টারন্যাশনালের চেয়ারম্যান মো. আজিজুল হক (পান্না), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র (বিএমএসএস) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) উজ্জল হোসেন প্রধান এবং অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটর্স ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশন, রাজশাহী বিভাগের সভাপতি অধ্যাপক মো. সাহিদুল ইসলাম (বাদশা)।

শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলোয়াত। এরপর অতিথিদের ফুল দিয়ে বরন, তারপর জাতীয় সংগীত, মৃত সহযোদ্ধাদের স্মরণে এক মিনিট নিরবতা পালন, স্বাগত বক্তব্যসহ বিশেষ অতিথি, প্রধান অতিথি ও সভাপতির বক্তব্য প্রদান। বক্তারা বলেন, সাংবাদিকতা একটি মহৎ পেশা, এটাকে সততার সাথে দায়িত্ব পালন করতে হবে। দেশকে এগিয়ে নিতে আপানাদের ভূমিকা অনেক বেশি। … আর সকলকে এক সাথে কাজ করতে হবে। এরই মাঝে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি, রাজশাহী বিভাগীয় কমিটি-কে ফুল, সম্মাননা স্মারক ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা, সংবর্ধনা ও অভিনন্দন জানানো হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি, রাজশাহী বিভাগীয় কমিটির মধ্যে যারা সংবর্ধনা পেলেন :

সভাপতি জুয়েল আহমেদ, সিনিয়র সহ-সভাপতি মাসুদ আলী পুলক, সহ-সভাপতি মুরশিদ উল্লাহ (অনু:), সাধারণ সম্পাদক জনাব মোঃ আরিফুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক জনাব খোসরুল আরুন নোমানী (সাগর), সাংগঠনিক সম্পাদক মোঃ জাবিবর খান, শিল্প ও বাণিজ্য বিষয়ক মোঃ জুবায়ের আলম রাজন, উপ-আইন বিষয়ক সম্পাদক মোঃ রুবেল হাসান, সহকারী সম্পাদক মোঃ ইব্রাহিম পারভেজ, মহিলা বিষয়ক সম্পাদিকা রিনা বেগম, সহ-মহিলা বিষয়ক সম্পাদক মোসা. হাবিবা খাতুন, সহ-সম্পাদক এসএসএম মনিরুল হক, সদস্যদের মধ্যে মোহাম্মদ হারুনুর রশিদ, সাজেদুর হক টিটু, সালাহউদ্দিন সোহাগ, সনু, মেঘলা (অনু.), এনামুল হক সাগর, জনাব তারিফ ইসলাম, তালুকদার রায়হান কবির সোহাগ ও হৃদয়সহ অন্যান্য সদস্যবৃন্দ এবং উপদেষ্টামন্ডলীর সদস্যদের মধ্যে মো. আজিজুল হক (পান্না), অধ্যাপক মনিরুল আজম, পাইলট ও রোকনুজ্জামান মানিক-কে সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি, রাজশাহী বিভাগীয় কমিটির সম্মানিত সাধারণ সম্পাদক, ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশন, রাজশাহী বিভাগীয় কার্যালয়ের সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো. আরিফুল ইসলাম। সংবর্ধনা শেষে হোটেল স্টার ইন্টারন্যাশনাল (আমচত্বর, রাজশাহী)-এর পক্ষ হতে সকলকে আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com