আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

তরুণীকে ধর্ষণের অভিযোগে র‍্যাবের হাতে এক যুবক আটক-দৈনিক বাংলার নিউজ

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ-

র‍্যাব-৫ সিপিসি-৩,জয়পুুরহাট র‍্যাব ক্যাম্পের অভিযানে জয়পুুরহাটে বিয়ের প্রলোভনে এক তরুণীকে (১৯) ধর্ষণের অভিযোগে জয়পুরহাট সদর উপজেলার রসুলপুর এলাকা থেকে রায়হান কবির (৩৮) নামে এক যুবককে আটক করেছে র‍্যাব সদস্যরা।

শুক্রবার(১৫ জুলাই) জয়পুুরহাট র‍্যাব ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। অভিযোগ পাওয়ার পর গত রাতে র‍্যাব সদস্য অভিযান চালিয়ে অভিযুক্ত রায়হান কবিরকে আটকের পর শুক্রবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। আটককৃত রায়হান কবির জয়পুুরহাট সদর উপজেলার কদমগাছী এলাকার মৃত খায়রুল ইসলামের ছেলে।
প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মাসুদ রানা জানান, অভিযুক্ত রায়হান কবির প্রায় ২ বছর আগে থেকে ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতসহ একাধিক স্থানে নিয়ে ধর্ষণ করেন। এ সময় ধারন করা অশ্লীল ছবি ভিকটিমকে দেখিয়ে ব্লাকমেইল করে দীর্ঘদিন থেকে ভিকটিমের সাথে শারিরিক সম্পর্ক স্থাপন করে। ভিকটিম রাজি না হলে ধারন করা অশ্লীল ছবি সামাজিক যোগযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার জন্য হুমকি দেয় এবং ভিকটিমকে ধর্ষণ করতে থাকে।
বিজ্ঞপ্তিতে তিনি আরও জানান, পরবর্তীতে ভিকটিম ও তার বাবা সদর থানার অভিযোগের কপি নিয়ে বৃহস্পতিবার জয়পুুরহাট র‍্যাব ক্যাম্পে অভিযোগ করে। পরে গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সাহায্যে ভিকটিমকে উদ্ধারপূর্বক রায়হান কবিরকে আটক করা হয়। এ ঘটনায় জয়পুুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরীর আরো সংবাদ